1. harezalbaki@gmail.com : Harez :
  2. khondakar.mithu@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
  3. focusbd.info@gmail.com : Mithu :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

অটোভ্যান উল্টে গৃহবধূর মৃত্যু,,,,

প্রতিবেদক
  • সংস্করণ : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৫ বার দেখা হয়েছে

বগুড়ার ধুনট উপজেলায় ব্যটারি চালিত অটোভ্যান উল্টে পড়ে আন্না খাতুন (৪৭) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। নিহত আন্না খাতুন উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারি গ্রামের সোহরাব আলীর স্ত্রী।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আন্না খাতুনের মৃত্যু হয়। এর আগে বুধবার সকাল ১১টার দিকে ধুনট-সোনাহাটা সড়কের নলডাঙ্গা বাজার এলাকায় অটোভ্যান থেকে পড়ে তিনি আহত হন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আন্না খাতুন বুধবার সকালের দিকে অটোভ্যানে চড়ে ধুনট শহর থেকে শৈলমারি গ্রামে নিজ বাড়ির দিকে রওনা হন। পথিমধ্যে নলডাঙ্গা বাজার এলাকায় পৌছলে অটোভ্যানের চালক নিয়ন্ত্রন হারায়। এসময় অটোভ্যানটি উল্টে গেলে আন্না খাতুন পড়ে আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবণতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। এ কারণে আইনী প্রক্রিয়া শেষে আন্না খাতুনের মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর