1. harezalbaki@gmail.com : Harez :
  2. khondakar.mithu@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
  3. focusbd.info@gmail.com : Mithu :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রতিবেদক
  • সংস্করণ : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ১৯ বার দেখা হয়েছে

করোনাভাইরাসের ভয়ে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনাভাইরাসের কথা শুনলে আতঙ্কিত হবেন না। তবে সুরক্ষিত থাকার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) জাতীয় সংসদের অধিবেশনের সমাপনী ভাষণে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অধিবেশনের সভাপতিত্ব করেন। প্রধানমন্ত্রীর বক্তব্যের পর স্পিকার জাতীয় সংসদের অষ্টম অধিবেশন (বাজেট অধিবেশন) সমাপ্ত ঘোষণা করেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা যদি স্বাস্থ্যবিধি মেনে চলি তাহলে করোনার সংক্রমণ থেকে মুক্তি পাবো। আমাদের দেশে করোনারোগীর সুস্থ্যের হার অনেক বেশি। মনে সাহস রাখতে হবে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

ভাষণের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশসহ সারাবিশ্বে করোনার পরিস্থিতি এবং সরকারের পদক্ষেপের বিভিন্ন দিক তুলে ধরেন।

তিনি বলেন, করোনার কারণে সবকিছু স্থবির হয়ে পড়েছে। মরতে তো একদিন হবেই। কিন্তু জীবন তো আর থেমে থাকবে না। আমরা করোনা মোকাবিলায় বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছি। বাংলাদেশ নিয়ে বিশেষজ্ঞরা বলেছিলেন, করোনার সংক্রমণ জুলাই মাস পর্যন্ত বাড়তে থাকবে। এরপর আস্তে আস্তে কমে যাবে। সেটাই হচ্ছে। আশা করি, পরিস্থিতি আস্তে আস্তে স্বাভাবিক হয়ে যাবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর