1. harezalbaki@gmail.com : Harez :
  2. khondakar.mithu@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
  3. focusbd.info@gmail.com : Mithu :
বুধবার, ০৯ জুন ২০২১, ১২:২৩ অপরাহ্ন

গলায় ফাঁস দিয়ে ঢাবি ছাত্র তৌহিদুল ইসলাম সিয়াম আত্মহত্যা

প্রতিবেদক
  • সংস্করণ : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২৬ বার দেখা হয়েছে

ঢাকার মোহাম্মদপুরে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র তৌহিদুল ইসলাম সিয়াম (২২)। সিয়াম ঢাবির প্রাণিবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) ছাত্র ছিলেন। তিনি ফজলুল হক মুসলিম হলের আবাসিক ছাত্র ছিলেন।

গতকাল রোববার সকালে মোহাম্মদপুরে নূরজাহন রোডের বাসা থেকে সিয়ামের লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন তার চাচা মুকুল হোসেন। তিনি বলেন, ‘সিয়াম তার রুমে রাতে একা ঘুমিয়েছিল। সকালে ডাকাডাকির পর দরজা না খোলায় পরে দরজা ভেঙে দেখা যায়, সে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে।’ সিয়ামের আত্মহত্যার কারণ জানাতে পারেননি তিনি।

মুকুল হোসেন জানান, গতকাল রোববার সন্ধ্যায় সিয়ামকে কেরানীগঞ্জে দাফন করা হয়েছে। সিয়াম কেরানীগঞ্জ উপজেলার শাক্তা ইউনিয়নের হিজলা গ্রামের রফিকুল ইসলামের একমাত্র ছেলে। তিনি করোনাভাইরাস মহামারির সময় মা-বাবার সঙ্গে মোহাম্মদপুরে তাদের বাসায়ই ছিলেন।

ঢাবির প্রাণিবিদ্যা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. নিয়ামুল নাসের বলেন, ‘আমরা তার পরিবারের সাথে যোগাযোগ করেছি। একমাত্র ছেলেকে হারিয়ে পরিবারের সবাই শোকাহত। একজন মেধাবী শিক্ষার্থীর অকাল মৃত্যুতে আমরাও গভীর শোকাহত।’

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ বলেন, ‘আত্মহত্যার সঠিক কারণ কেউ বলতে পারছে না। তবে তার বাবা বলেছেন- ছেলেটা সব সময় রিজার্ভ থাকত। মোবাইলে সব সময় ব্যস্ত থাকত।’

পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার আগে এক মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। পরে মেয়ে মেডিকেলে চান্স পেলে তাদের দূরত্ব তৈরি হয়। এ ছাড়া আর কোনো কারণ তারা দেখছে না।’ তিনি জানান, সিয়ামের বাবার কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর