1. harezalbaki@gmail.com : Harez :
  2. khondakar.mithu@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
  3. focusbd.info@gmail.com : Mithu :
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

দর্শকবিহীন মাঠে গড়াতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

প্রতিবেদক
  • সংস্করণ : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ২১ বার দেখা হয়েছে

পাঁচ দলের এই টুর্নামেন্টের পর্দা উঠছে আগামী ২৪ নভেম্বর। বেক্সিমকো ঢাকা আর মিনিস্টার গ্রুপ রাজশাহীর মধ্যকার ম্যাচ দিয়ে ২৪ নভেম্বর শুরু হবে বঙ্গবন্ধু টি-২০ কাপ। ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হবে টুর্নামেন্টটি।

করোনার কথা চিন্তা করে সবগুলো ম্যাচই হবে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। টুর্নামেন্টে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায়। আর রাতের ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়।

৫ দল নিয়ে টুর্নামেন্ট শুরু হলেও গ্রুপ পর্ব থেকেই ছিটকে পড়বে একটি দল। আর ফাইনালের জন্য থাকছে রিজার্ভ ডে’ও। ম্যাচে যাতে বড় স্কোর উঠে সেজন্য ফ্ল্যাট উইকেট বানানো হবে বলেও জানা গেছ্

বায়ো সিকিউর বাবলে প্রবেশের পর ২০ নভেম্বর থেকে অনুশীলন করতে পারবে দলগুলো। এর আগে দুইবার করা হবে কোভিড পরীক্ষা। টুর্নামেন্ট চলাকালে ক্রিকেটারদের স্বাস্থ্য সুরক্ষায় দেয়া হবে সর্বোচ্চ গুরুত্ব।

এ বিষয়ে গতকাল ১৪ নভেম্বর, শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক জালাল ইউনুস বলেন, ‘২০ তারিখ থেকে তারা হোটেলে উঠবে এবং আশা করি তারা সেখান থেকে বায়ো চেক বাবলের মধ্যে তারা ঢুকে যাবে। কয়েকজন অলরেডি আক্রান্ত হয়েছেন। টুর্নামেন্টের সময় কোন প্লেয়ার যাতে আক্রান্ত না হয় সেজন্য বায়োচেক বাবোলে থেকেই যাতে তারা প্র্যাকটিস করে।’

কোন দলে কারা :

জেমকন খুলনা : সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, আল আমিন হোসেন, হাসান মাহমুদ, শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হোসেন, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন এবং জহুরুল ইসলাম অমি।

বেক্সিমকো ঢাকা : মুশফিকুর রহিম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, নাঈম শেখ, নাঈম হাসান, আকবর আলী, শাহাদাত হোসেন দীপু, ইয়াসির আলি, সাব্বির রহমান, মেহেদি হাসান রানা, মুক্তার আলি, শফিকুল ইসলাম, আবু হায়দার রনি, পিনাক ঘোষ এবং রবিউল ইসলাম রবি।

ফরচুন বরিশাল : তামিম ইকবাল, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, মেহেদি মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম এবং সোহরাওয়ার্দী শুভ।

মিনিস্টার গ্রুপ রাজশাহী : মোহাম্মদ সাইফুদ্দিন, শেখ মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মোহাম্মদ আশরাফুল, ফরহাদ রেজা, আরাফাত সানি, ইবাদত হোসেন, ফজলে রাব্বি, রনি তালুকার, আনিসুল ইসলাম ইমন, রেজাউর রহমান, জাকের আলি অনিক, রকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ এবং সানজামুল ইসলাম।

গাজী গ্রুপ চট্টগ্রাম : লিটন দাস, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরীফুল ইসলাম, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান, শামসুর রহমান শুভ, নাহিদুল ইসলাম, সৈকত আলি, মুমিনুল হক, রাকিবুল হাসান জুনিয়র, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদি হাসান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর