1. harezalbaki@gmail.com : Harez :
  2. khondakar.mithu@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
  3. focusbd.info@gmail.com : Mithu :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

দুর্নীতিবাজদের একটাই পরিচয় সে অপরাধী,কারও ছাড় নেই

প্রতিবেদক
  • সংস্করণ : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৫০ বার দেখা হয়েছে

অপরাধী নিজ দলের নেতাকর্মী হলেও তাকে ছাড় দেওয়া হচ্ছে না বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। গতকাল শুক্রবার দিনাজপুরে তিনি বলেছেন, বর্তমান সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। করোনা পরিস্থিতিসহ বিভিন্ন ক্ষেত্রে যারা অনিয়ম-দুর্নীতি করছে, তাদেরই গ্রেপ্তার করে

আইনের আওতায় আনা হচ্ছে। দুর্নীতিবাজদের একটাই পরিচয়Ñ সে অপরাধী। বিরল উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ওই সময় এডিপির আওতায় বাইসাইকেল, কম্পিউটার, হুইলচেয়ার, খেলার সরঞ্জামাদি ও গো-খামারিদের মধ্যে ওষুধও বিতরণ করেন প্রতিমন্ত্রী।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, হাসপাতালে ভুল চিকিৎসার জন্য সাহেদকে গ্রেপ্তার করা হয়েছে। এরা বিভিন্ন উপায়ে আওয়ামী লীগে অনুপ্রবেশ করে দলের ভাবমূর্তি ক্ষুণœ করছে; কিন্তু অপরাধী যে-ই হোক, তাকে আইনের আওতায় আসতেই হবে। অথচ সরকার যখন অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসছে, ঠিক সেই সময় একটি কুচক্রী মহল অপরাধীদের বিষয়ে কথা না বলে সরকারের বিরুদ্ধে কথা বলে বিরুদ্ধাচরণ করছে।

প্রতিমন্ত্রী বলেন, চলতি অর্থবছরে দেশের উন্নয়নকাজ অব্যাহত রাখতে সরকার যে বাজেট প্রণয়ন করেছে, তা বিগত ৫০ বছরের মধ্যে সর্ববৃহৎ বাজেট; কিন্তু সেটি প্রণয়নের পর বিএনপি সমর্থকগোষ্ঠী প্রপাগান্ডা ছড়াচ্ছেÑ এ বাজেট বাস্তবায়ন সম্ভব নয়। কিন্তু বর্তমান সরকার দাতা দেশ কিংবা দাতাগোষ্ঠীর দিকে তাকিয়ে বাজেট প্রণয়ন করেনি। সরকার বদ্ধপরিকর ৯০ শতাংশ নিজস্ব অর্থায়নেই তা বাস্তবায়ন করা হবে এবং সে লক্ষ্যে সব স্তরের কর্মকর্তা-কর্মচারীরা কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রহমান। উপস্থিত ছিলেন বিরল উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র সবুজার সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু রমাকান্ত রায় প্রমুখ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর