1. harezalbaki@gmail.com : Harez :
  2. khondakar.mithu@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
  3. focusbd.info@gmail.com : Mithu :
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

নেত্রকোনায় নববধূকে নিয়ে পালানোর সময় এক যুবক গ্রেপ্তার

প্রতিবেদক
  • সংস্করণ : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ২৭ বার দেখা হয়েছে

নেত্রকোনার বারহাট্টা উপজেলায় এক নববধূকে (১৬) নিয়ে পালানোর সময় মো. সোহাগ মিয়া নামের এক যুবক পুলিশের হাতে ধরা পড়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার গোপালপুর বাজার এলাকা থেকে নববধূকে উদ্ধার ও সোহাগ মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

আজ শনিবার ওই নববধূর মামা মো. মাহাবুব আলম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলায় সোহাগ মিয়া, তার বাবা গিয়াস উদ্দিন ও মা হাজেরা আক্তারসহ নাম অজ্ঞাত কয়েকজনকে অভিযুক্ত করা হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, ওই নববধূর বাবা নেই। তার বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সুনই গ্রামে। একই গ্রামের সোহাগ তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতেন। সোহাগের হাত থেকে বাঁচানোর জন্য এক মাস আগে মেয়েটিকে অপ্রাপ্ত বয়সেই বারহাট্টা উপজেলার রৌহা গ্রামে বিয়ে দেওয়া হয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় সোহাগসহ অন্যরা রৌহা গ্রামে যায় এবং মোবাইলে কথা বলে ফুঁসলিয়ে মেয়েটিকে অপহরণ করে রিকশাযোগে পালিয়ে যায়।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘পালিয়ে যাওয়ার সময় স্থানীয় গোপালপুর বাজার এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার ও অপহরণকারী সন্দেহে সোহাগ মিয়া নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর