1. harezalbaki@gmail.com : Harez :
  2. khondakar.mithu@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
  3. focusbd.info@gmail.com : Mithu :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

রাতে পিএসজির হোঁচট, নেইমারের রেকর্ডে

প্রতিবেদক
  • সংস্করণ : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ২৩ বার দেখা হয়েছে

ফরাসি লিগ ওয়ানে আগের ম্যাচে মোনাকোর কাছে হেরেছিল পিএসজি। সেই হারের ক্ষত না শুকাতেই শনিবার রাতে বোর্দোর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে টমাস টুখেলের দল। পেনাল্টি থেকে এক গোল করা নেইমার গড়েছেন রেকর্ড। ফরাসি লিগ ওয়ানে একবিংশ শতাব্দীতে দ্রুততম ৫০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে দশম মিনিটে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে পিএসজি। ২৭তম মিনিটে সফল স্পটকিক থেকে পিএসজির জার্সিতে ৫০তম লীগ গোলের দেখা পান নেইমার। পরের মিনিটে ময়েস কিন এগিয়ে নেন পিএসজিকে। দ্বিতীয়ার্ধের শুরুতে কিলিয়ান এমবাপ্পের গোল বাতিল হয় অফসাইডের কারণে। বদলি হিসেবে নামার দুই মিনিট পরই বোর্দোকে সমতায় ফেরান ইয়াসিন আদলি।

৬০তম মিনিটে ২০ বছর বয়সী ফরাসি মিডফিল্ডরে বুলেট গতির শট ঠেকাতে পারেননি পিএসজি গোলরক্ষক সার্জিও রিকো। টানা দুই লীগ ম্যাচে জয়হীন থাকলো পিএসজি। ১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এক ম্যাচ কম খেলে দুইয়ে থাকা লিলের সংগ্রহ ২২ পয়েন্ট।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। ফরাসি লিগ ওয়ানে গোলের হাফ সেঞ্চুরির মাইলফলক ছুঁতে নেইমারের লেগেছে ৫৮ ম্যাচ। ২০০০ সালের পর লিগ ওয়ানে দ্রুততম ৫০ গোলের আগের রেকর্ডটা ছিল জ্লাতান ইব্রাহিমোভিচের। পিএসজির জার্সিতে ৫৯ ম্যাচে ৫০ গোল করেছিলেন সুইডিশ স্ট্রাইকার।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর