1. harezalbaki@gmail.com : Harez :
  2. khondakar.mithu@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
  3. focusbd.info@gmail.com : Mithu :
মঙ্গলবার, ০৮ জুন ২০২১, ০৫:১১ অপরাহ্ন

র‍্যাবের পৃথক অভিযানে ২৬ জুয়াড়ি আটক-ঢাকা

প্রতিবেদক
  • সংস্করণ : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৩১ বার দেখা হয়েছে

ঢাকার গেন্ডারিয়া, চকবাজার ও লালবাগ এলাকায় পৃথক অভিযানে ২৬ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)। শনিবার (২৩ জানুয়ারি) র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বাংলানিউজকে খবরটির সত্যতা নিশ্চিত করেছেন।

 গেন্ডারিয়া থেকে আটকরা হলেন- সোহেল (২৭), সজিব মিয়া (২৭), জাকির (২৮), রবিন কুমার সাহা (৩০), রাসেল (২৪), কাদির (২০), মাহেদুল ইসলাম (২১) ও মাসুদ রান (২২)।

চকবাজার থেকে আটকরা হলেন- আজিজুল খাঁ (২৬), ইব্রাহীম হোসেন (১৯), ইমন হাসান (৩৪), আল আমিন (৩৮), রাসেল মাতব্বর (২৯), সোহেল হাওলাদার (২৭), কাজল খাঁ (৩৮), রফিকুল ইসলাম (৩৪), বাবুল খাঁ (৩৫), জুয়েল হাওলাদার (২৮), রেজাউল ব্যাাপারী (৩২), ইউনুছ সরদার (৩১) ও কামাল ভূইয়া (২৪)।

লালবাগ থেকে আটকরা হলেন- নাসির উদ্দীন ওরফে নান্নু (৬০), সানোয়ার হোসেন (৩৭), মিন্টু (৫২), আনোয়ার হোসেন (৫০) ও নবাব মিয়া (৫৯)।

মেজর শাহরিয়ার জিয়াউর রহমান জানান, শুক্রবার (২২ জানুয়ারী) দিবাগত রাতে র‌্যাব- ১০ এর একটি দল রাজধানীর গেন্ডারিয়া থানার শরাফতগঞ্জ লেন এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে আটক করে। এসময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১০টি মোবাইল ফোন, খোলা অবস্থায় ২০০ পিস জুয়া খেলার কার্ড ও নগদ ৩৫ হাজার ৫৬০ টাকা উদ্ধার করা হয়। একই রাতে রাজধানী ঢাকার চকবাজার থানার সোয়ারীঘাট এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ১৩ জন জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪০৫ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৫ টি মোবাইল ফোন ও নগদ ১০ হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া ওই রাতে র‌্যাব-১০ এর আরেকটি দল রাজধানীর লালবাগ থানার ঢাকা মেডিক্যাল ষ্টাফ কোয়ার্টার এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৫ জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬০০ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৪ টি জুয়া খেলার হিসাবের খাতা , ৬ টি মোবাইল ফোন ও নগদ ২৯ হাজার ৩৭৫ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছিল। আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর