1. harezalbaki@gmail.com : Harez :
  2. khondakar.mithu@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
  3. focusbd.info@gmail.com : Mithu :
বুধবার, ০৯ জুন ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন

হ্যাটট্রিক সেঞ্চুরি দিয়ে ক্রিকেটে ফিরলো শ্রীলঙ্কা

প্রতিবেদক
  • সংস্করণ : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ২১ বার দেখা হয়েছে

ক্রিকেটাররা অনুশীলনে ফিরেছে বেশ আগেই। সফল অনুশীলন ক্যাম্প শেষে এবার নিজেদের মধ্যে ম্যাচও খেলল লঙ্কান ক্রিকেটাররা। মাঠে নেমেই এক ম্যাচে তিন সেঞ্চুরি করেছেন তিন ব্যাটসম্যান নিরোশান ভিকভেলা, দিনেশ চান্দিমাল ও থিসারা পেরেরা। যদিও সেই ম্যাচে আসেনি কোন ফলাফল।

 

ডিকভেলা ও করুনারত্নের নেতৃত্ব নিজেদের মধ্যে ভাগ করে মাঠে নামেন ক্রিকেটাররা। ৫০ ওভারের ম্যাচে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন নিরোশান ডিকওয়েলা। ধানুশকা গুনাথিলাকার সঙ্গে উদ্বোধনী জুটিতে দলকে এগিয়ে নেন ডিকওয়েলা। ৪১ রান করে থামেন গুনাথিলাকা। তবে সেঞ্চুরি তুলে নেন ডিকওয়েলা। ১০০ বলে ১৪ চার ও ১ ছয়ে ১২৭ রান করে আউট হন তিনি। কম যাননি দীনেশ চান্দিমালও। ১০০ বলে ৯ চার ও ৪ ছয়ে ১১৭ রান করে অপরাজিত থাকেন তিনি।

 

ডিকওয়েলার দল ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩৪৬ রান স্কোরবোর্ডে জমা করে। লাহিরু কুমারা নেন ৩ উইকেট, ২ উইকেট নেন ধনঞ্জতা ডি সিলভা।

 

জবাব দিতে নেমে শুরুতে একের পর এক উইকেট পড়লেও অলরাউন্ডার থিসারা পেরেরা উদ্ধার করেন করুনারত্নের দলকে। ৭২ বলে ৬ চার ও ৭ ছক্কায় ১০১ রান করে অপরাজিত থাকেন তিনি। আলোক স্বল্পতার কারণে আম্পায়ারদ্বয় যখন খেলা বন্ধ করেন তখন ৪৫.৩ ওভারে করুনারত্নে একাদশের রান ৭ উইকেটে ২৯২ রান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর