1. harezalbaki@gmail.com : Harez :
  2. khondakar.mithu@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
  3. focusbd.info@gmail.com : Mithu :
শনিবার, ১২ জুন ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

সাভারে শিশু ধর্ষণ,,,,,

প্রতিবেদক
  • সংস্করণ : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১০ বার দেখা হয়েছে

সাভারে ছয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণকারী ব্যক্তি সমর রোজারিও (৫৫)-কে আটক  করেছে পুলিশ। এর আগে, গত চার দিনে সাভার ও আশুলিয়ায় চারজন ধর্ষণের শিকার হয়েছেন। লকডাউনে ধর্ষণ বেড়ে যাওয়ায় এ উপজেলায় নারীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ জানায়,সাভারের ধরেন্ডা এলাকায় ছয় বছরের ওই শিশু তার বাবা-মার সাথে একটি বাড়িতে ভাড়া থাকতো। পরে গত ১৫ এপ্রিল রাতে ওই শিশুটিকে জোরপূর্বক ও হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করেন প্রতিবেশী সমর রোজারিও। পরে শিশুটি ভয়ভীতির তোয়াক্কা না করে গতকাল বৃহস্পতিবার (২২ এপ্রিল) তার বাবা-মাকে ধর্ষণের বিষয়টি জানায়। এরপর ধর্ষণকারী ব্যক্তিকে আসামী করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হলে পুলিশ তাকে আটক করে। ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আটক ধর্ষণকারীর একটি প্লাষ্টিকের দোকান রয়েছে। রাতেই স্থানীয় লোকজন ধর্ষণকারী ব্যক্তির দোকানে পোষ্টার টাঙিয়ে দিয়ে লিখেছেন- “এই দোকানের মালিক ধর্ষণকারী। তার দোকান থেকে কোন পণ্য কেনা যাবে না।”

উল্লেখ্য, গত চার দিনে সাভারের রাজাশন, ব্যাংক টাউন, হেমায়েতপুর ও আশুলিয়ার বাইপাইল এলাকায় চারজন ধর্ষণের শিকার হয়েছেন। এসব ঘটনায় চার ধর্ষণকারীকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর